Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গুলশানে গারো গৃহকর্মীকে ধর্ষণ, গৃহকর্তা গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

রাজধানীর গুলশানের কালাচাঁদপুরে ১৬ বছর বয়সী এক গারো গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগে গৃহকর্তা ইউসুফ আলীকে (৪৫) গ্রেফতার করেছে র‌্যাব-৩। গতকাল বিকেলে রাজধানীর কাপ্তান বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
র‌্যাব-৩ এর অপারেশন অফিসার বীণা রানি দাস বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইউসুফ জানায় যে, সে বসুন্ধরা জিপি হাউসের আইটি টেকনিশিয়ান (মেকানিক) হিসেব ১৯ বছর ধরে কাজ করছে। তার দুই স্ত্রীর মধ্যে ১ম স্ত্রী তিন কন্যাসহ উত্তর বাড্ডা এলাকায় এবং দ্বিতীয় স্ত্রী গুলশানের কালাচাঁদপুর এলাকায় ভাড়া থাকেন। সে প্রায়ই সময় ১ম স্ত্রী ও সন্তানদের সাথে থাকেন। মাঝে মাঝে ২য় স্ত্রীর কাছে যান। ২য় স্ত্রী একাকী থাকায় ভুক্তভোগী কিশোরীকে গৃহপরিচারিকা হিসেবে ওই বাসায় কাজে নেয়।
ইউসুফ স্বীকার করে যে, ঘটনার দিন তার ২য় স্ত্রী বাসায় না থাকার সুযোগে সে ওই গৃহকর্মীকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে সে পালিয়ে যায়।
তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।
ধর্ষিতার চাচাতো বোন জানান, গত বুধবার সকালে গৃহকর্ত্রী কাজে গেলে গৃহকর্তা ইউসুফ ওই কিশোরীকে মুখ চেপে ধরে জোড়পূর্বক ধর্ষণ করে। বাসাটির গৃহকর্ত্রী খুশি বলেন, গত ২৬ জানুয়ারি গৃহকর্মীর কাজে আসে ওই গারো কিশোরী। শেরপুর ঝিনাইগাতি গ্রামের বাড়ি থেকে চাচাতো বোনই ওই কিশোরীকে ঢাকায় তাদের বাসায় কাজে দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ