Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রবাসীকে ধর্ষণ মামলায় জড়ানোর অভিযোগে সংবাদ সম্মেলন

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৬ এএম

কুমিল্লার চৌদ্দগ্রামে আর্থিক লোভ ও সামাজিকভাবে হেয় করতে আলমগীর হোসেন নামের এক প্রবাসীকে স্কুল ছাত্রী ধর্ষণ মামলায় আসামি করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আলমগীরের স্বজনরা গত বুধবার সকালে সংবাদ সম্মেলনে ঘটনার সুষ্ঠু তদন্ত এবং দায়ীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করেছেন। লিখিত বক্তব্যে মুন্সিরহাট ইউনিয়নের ছাতিয়ানী গ্রামের মোল্লা বাড়ির প্রবাসী আলমগীর হোসেনের মাতা কুলসুমা বেগম বলেন, ছাতিয়ানী গ্রামের অষ্টম শ্রেণির এক ছাত্রীকে গত ২০ জানুয়ারি রোববার রাতে ধর্ষণের ঘটনা ঘটে। চারদিন পর ২৪ জানুয়ারি বৃহস্পতিবার চৌদ্দগ্রাম থানায় ধর্ষিতার মা বাদি হয়ে এয়াছিন পন্ডিত, তার ভাই মাসুদ পন্ডিত ও পাশ্ববর্তী প্রবাসী আলমগীর হোসেনকে আসামী করে মামলা করে।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রবাসী আলমগীরের চাচা কবির আহমেদ মোল্লা, আবদুল গফুর মোল্লা, শহিদ মোল্লা, জামাল মোল্লা, চাচাতো ভাই জসিম মোল্লা, বশির মোল্লা, বোনের জামাই রিপন মিয়া, আত্মীয় ধর্ষিত ছাত্রীর বাড়ির ভুট্টু খন্দকারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। ধর্ষিতার মা নাজমা বেগম বলেন, আমার মেয়েকে আমার হাতে না দিয়ে মাসুদ পন্ডিতকে দেয়াই প্রবাসী আলমগীরের বিরুদ্ধে মামলা করা হয়েছে।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এসআই আরিফ হোসেন বলেন, বিষয়টি তদন্তাধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ