Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মধুখালীতে পিতা-পুত্রকে কুপিয়ে জখম

মধুখালী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৬ এএম

ফরিদপুরের মধুখালী পৌর আওয়ামী লীগের ৪নং ওয়ার্ডের সভাপতি ও রইছন্নেছা বালিকা বিদ্যালয়ের শিক্ষক রাশেকুল আমিন রশিদকে যুবদল ও বিএনপির সমর্থকেরা পূর্ব শত্রুতার জের ধরে গত বুধবার দুপুরে তার নিজ বসতবাড়িতে প্রবেশ করে তাকে ও তার পরিবারের সদস্যকে ধারালো সোরা রামদা, লোহার রড ও লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। এতে রশিদ মাস্টার মাথায় মারাত্মক জখম ও পিঠে আঘাত প্রাপ্ত হন। তার সপ্তম শ্রেণিতে পড়–য়া ছেলে তেজাত এর হাত ভেঙ্গে দিয়েছে এবং এ সময় তার স্ত্রী রূপালী বেগম আহত হন। পিতা পুত্র দু‘জনেই মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

ওয়ার্ড সভাপতি শিক্ষক রাশেকুল আমিন রশিদ জানান, স্থানীয় যুবদল ও বিএনপির লোক সামাদ বিশ্বাসের নেতৃত্বে আব্দুল্লাহ, শুকুর, রুবেল, চঞ্চল, রোমান ও ডলি তার বসতবাড়িতে প্রবেশ করে এলোপাতারি ভাবে কুপাতে ও পিটাতে থাকে। এসময় তার স্ত্রী, ছেলে এগিয়ে আসলে তাদের ওপর হামলা চালানো হয়। পরে স্থানীয়রা এগিয়ে এতে তারা পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ