Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ফরিদপুরে আ.লীগ নেতার সংবাদ সম্মেলন

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৬ এএম

প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদে ফরিদপুর কোতয়ালী থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও চকবাজার বনিক সমিতির সাধারন সম্পাদক সামচুল আলম চৌধুরী সংবাদ সম্মেলন করেছেন। গতকাল সকাল সাড়ে ১১টায় চকবাজার বনিক সমিতির কার্যালয়ে চকবাজার ব্যবসায়ীবৃন্দ ও অম্বিকাপুর ইউনিয়নবাসীর আয়োজনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সামচুল আলম চৌধুরী। তিনি এসময় গত ১১ ফেব্রুয়ারি স্থানীয় একটি পত্রিকায় তার বিরুদ্ধে প্রকাশিত রির্পোটটি মিথ্যা বলে দাবি করেন। তিনি বলেন একটি মহল রিপোর্টারকে মিথ্যা তথ্য দিয়ে এবং আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার লক্ষ্য সংবাদটি প্রকাশ করেছেন। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চকবাজার বনিক সমিতির সভাপতি জয় গোবিন্দ সাহা, যুগ্ম সম্পাদক অনিল কুমার সাহা, ক্রীড়া সম্পাদক মুরাদ হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক আইনুল হক, সাবেক অর্থ সম্পাদক দীপক কুমার সাহা, কার্যনির্বাহী সদস্য নিমাই চন্দ্র্র, কুদ্দস আলম মিন্টু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ