Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় অভিভাবক সমাবেশ

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৬ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় মহিউদ্দীন আহম্মেদ মহিলা ডিগ্রী কলেজে গতকাল বৃহস্পতিবার সকালে শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবকদের নিয়ে শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। কলেজ মিলানায়তনে অধ্যক্ষ আজীম-উল-হকের সভাপতিত্ব সভায় বক্তব্য রাখেন, আ.লীগের সহ-সভাপতি ও গর্ভানিং বডির সদস্য আরিফ-উল-হক, প্রেসক্লাব সভাপতি জাহিদ উদ্দিন পলাশ, পিরোজপুর জেলা কলেজ-বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি প্রভাষক ইকতিয়ার হোসেন পান্না, সহকারী প্রভাষক তপন কুমার হালদার, সিনিয়র প্রভাষক কবিতা মোদক, প্রভাষক জুলহাস শাহিন, অভিভাবক ইঞ্জি. আউয়াল, রুবেল আকন, সাইফুল ইসলাম প্রমুখ।
শেষে প্রতিষ্ঠানের অধ্যক্ষ আজীম-উল-হক অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, শিক্ষকদের প্রাইভেট বন্ধ করে দিয়ে বিনা টাকায় কোচিং করানোর ব্যবস্থা করেছি। তার সাথে তিনি আরো বলেন, বায়োমেট্রিক পদ্ধতিতে শিক্ষার্থীদের হাজিরা নেয়া হবে। আপনাদের মোবাইলে ম্যাসেজে চলে যাবে। এই ম্যাসেজটি পড়লে জানা যাবে সন্তানটি কলেজে এসেছে কিনা।
পরিশেষে তিনি এ সভায় অভিভাবকবৃন্দের মধ্যে থেকে যেসব সূচিন্তিত মতামত, পরামর্শ ও দিক-নির্দেশনা সমূহ এসেছে তা দ্রুত বাস্তবায়ন করে আরো শিক্ষার মানোন্নয়ন করা হবে মর্মে অভিভাবকবৃন্দকে আশ্বস্ত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ