Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শাশুড়িকে হত্যার অভিযোগে পুত্রবধূ গ্রেফতার

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৬ এএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের পুরান ঘুরঘুরিয়া গ্রামে ৭০ বছর বয়সী এক বৃদ্ধার অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহতের ছেলের দাবি, তাঁর মাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার সকালে পুলিশ দুই নারীকে আটক করেছে।
নিহত বৃদ্ধার নাম ধলেশ্বরী মন্ডল (৭০)। তিনি একই গ্রামের মৃত কিরণ মন্ডলের স্ত্রী। এ ঘটনায় রাতেই নিহতের ছেলে অজ্ঞাতদের আসামী করে বালিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করেছেন।
নিহতের ছেলে সুভাষ মন্ডল বলেন, তাঁর মায়ের বয়স হয়েছে। লাঠি ভর দিয়ে চলাফেরা করেন। মায়ের শারীরিক অবস্থা স্বাভাবিক ছিলো। বুধবার দুপুরে মাকে স্বাভাবিক অবস্থায় দেখে বাজার করার জন্য সমাধিনগর হাটে যান। হাটে যাওয়ার কিছু সময় পর তাঁর ছেলে তাকে ফোন করে। ফোনে জানতে পারেন তার মা মারা গেছে। মায়ের মারা যাওয়ার খবর পেয়ে তিনি দ্রুত বাড়িতে চলে আসেন। বাড়ি এসে বসতবাড়ির উঠোনে সাদা কাপড় দিয়ে ঢাকা অবস্থায় তাঁর মায়ের মরদেহ দেখতে পান। এসময় তাঁর স্ত্রী অনিতা মন্ডল জানায়, তাঁর (সুভাষের) ছেলে সোহাগের থাকার ঘরের আড়ার সাথে লাইলনের রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। এতে তাঁর সন্দেহ হয়। কারন মা বৃদ্ধ, শরীরের ভাবে লাঠির সাহায্যে চলাফেরা করে। ঘরের মাচার উপর উঠে সোজা হয়ে দাঁড়িয়ে ঘরের আড়ার সাথে রশি বেঁধে ফাঁস লাগানো তার জন্য অসম্ভব বিষয়। অজ্ঞাতনামা ব্যাক্তিরা অজ্ঞাত কারণে তার মাকে মেরে লাইলনের রশি দিয়া ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রাখে। পরবর্তীতে থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে।
বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে আজমল হুদা বলেন, লাশ উদ্ধার করে বৃহস্পতিবার সকালে রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মামলার সন্দেহজনক আসামী হিসেবে বাদীর স্ত্রী অনিতা মন্ডল ও বাদীর চাচাতো ভাইয়ের স্ত্রী অলোক মন্ডলের স্ত্রী লতা মন্ডলকে গ্রেপ্তার করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে প্রকৃত কারন জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ