Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চেয়ারম্যানের নির্যাতনের শিকার সাংবাদিক

নিরাপত্তা চেয়ে আদালতে মামলা

রামগতি (লক্ষীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৬ এএম

লক্ষীপুরের রামগতিতে ইউপি চেয়ারম্যানের হাতে লাঞ্চিত সাংবাদিক মাকছুদদুল আলম তার জীবনের নিরাপত্তা চেয়ে আদালতে মামলা দায়ের করেছেন।
লক্ষীপুরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালতে ভূক্তভোগী সাংবাদিক মাকছুদুল আলম বাদী হয়ে তার জীবন ও পরিবারের নিরাপত্তা চেয়ে তিনি এ মামলা দায়ের করেন।
মামলার এজাহার সূত্রে জানা য়ায়, গত ২১ জানুয়ারী চর আলগী ইউপি কার্যালয়ে চেয়ারম্যান জাকির হোসেন লিটন চৌধুরী এলাকায় তার রাজত্ব কায়েমে ক্ষমতা প্রদর্শনের জন্য সাংবাদিক মাকছুদুল আলমকে মারধর ও অলেখা স্টাম্পে স্বাক্ষর আদায় করে। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ সাংবাদিক আদালতে পৃথক দুটি মামলা করেন। এতে করে ক্রুদ্ধ হয়ে চেয়ারম্যান ও তার লোকজন গত ৫ ফেব্রুয়ারী রাতে রামদয়াল বাজার এলাকায় হাফেজিয়া মাদরাসার সামনে সাংবাদিক মাকছুদের উপর হামলা করে। তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে। হামলাকালে চেয়ারম্যান ও তার লোকজন তাদের বিরুদ্ধে মামলা তুলে নেয়ার জন্য হুমকি ধমকি প্রদর্শন করে বলে তিনি এজাহারে উল্লেখ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ