Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বেনাপোলে হুন্ডির টাকাসহ পাচারকারী আটক

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৬ এএম

বেনাপোল পোর্ট থানার ছোট আঁচড়া মোড় থেকে আট লাখ টাকাসহ হামজের আলী নামে এক পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গতকাল হুন্ডির টাকার এই চালানটি আটক করা হয়।
আটক হামজের আলী বেনাপোল পোর্ট থানার খলশী গ্রামের দুঃখে বদ্দীর ছেলে। বিজিবি হুন্ডির টাকা বহন করার কাজে ব্যবহৃত একট মোটরসাইকেলও জব্দ করে।
যশোর ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আরিফুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানার ছোট আঁচড়া মোড়ে বেনাপোল বিজিবি অভিযান চালিয়ে হামজের আলীকে আট লাখ টাকা ও একটি মোটরসাইকেলসহ আটক করে। উদ্ধার টাকা ও আটক হামজের আলীকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে। হামজেরের বিরুদ্ধে মামলা করেছে বিজিবি।
স¤প্রতি বেনাপোল সীমান্ত দিয়ে বেড়েছে টাকা ও ডলার পাচার। রোববার বিজিবি পৃথক অভিযানে এক লাখ ১৬ হাজার ৯০০ মার্কিন ডলারসহ একজন পাচারকারীকে আটক করে। মুদ্রাসহ মাঝে-মধ্যে পাচারকারী আটক হলেও পার পেয়ে যাচ্ছেন রাঘববোয়ালরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ