Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএসএফয়ের মেডিকেল প্রতিনিধিদলের বাংলাদেশ সফর

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:৩৩ এএম

বিজিবির হাসপাতাল ও চিকিৎসা ব্যবস্থাপনা দেখার জন্য ভারতের বর্ডার সিকিউরিটি ফোর্স (বিএসএফ) এর একটি মেডিকেল প্রতিনিধিদল ৪ দিনের সফরে ঢাকা এসেছে। বিএসএফ সদর দপ্তরের ইন্সপেক্টর জেনারেল (মেডিকেল সার্ভিসেস) ড. তপন বিশ্বাসের নেতৃত্বে ৫ সদস্যের প্রতিনিধিদলে রয়েছেন বিএসএফয়ের ১জন ডেপুুটি ইন্সপেক্টর জেনারেল ও ৩ জন কমান্ডান্ট। বিজিবির এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রতিনিধিদলটি গত মঙ্গলবার বিকেলে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছালে বর্ডার গার্ড হাসপাতাল ঢাকার অধিনায়ক কর্নেল নজরুল ইসলাম খান তাদের স্বাগত জানান। প্রতিনিধিদল গতকাল সকালে পিলখানাস্থ বিজিবি সদর দপ্তরে বিজিবি’র ভারপ্রাপ্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ এফ এম জাহাঙ্গীর আলমের সাথে সৌজন্য সাক্ষাত করেন। এ সময় বিজিবি’র অতিরিক্ত মহাপরিচালক (চিকিৎসা) ব্রিগেডিয়ার জেনারেল এ কিউ এম শামছুল হক ও অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন ও প্রশিক্ষণ) ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার ফরিদ হাসান উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ