Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

প্রকাশের সময় : ১৫ মে, ২০১৬, ১২:০০ এএম

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা
নীলফামারীর সৈয়দপুরে গতকাল শনিবার সকালে মাদক মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি সুরুজ আলী (২৬)-কে গ্রেফতার করেছে। শহরের অফিসার্স কলোনী এলাকার বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ জানায়, ওই এলাকার মুর্তজার ছেলে সুরুজ আলীকে মাদক বিক্রির অপরাধে মামলা করা হয় আদালতে। আদালত তার অনুপস্থিতিতে প্রায় ৩ মাস আগে সুরুজ আলীকে ৬ মাসের কারাদ- প্রদান করেন। সেই থেকে সুরুজ আলী পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আমিরুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স সুরুজ আলীকে তার বাসা থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। বিষয়টি নিশ্চিত করেছেন সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুল আউয়াল। তিনি বলেন, এখানকার পুলিশ সৈয়দপুরকে মাদকমুক্ত করার উদ্দেশ্যে কাজ করে যাচ্ছে।
মাদকসেবীর কারাদ-
নীলফামারীর সৈয়দপুরে গাঁজা সেবনের দায়ে সাদ্দাম (২২) নামের একজন মাদকসেবীকে ৭ দিনের কারাদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আাদলত। গত শুক্রবার ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মুশফিকা ইফফাত মাদকসেবী সাদ্দামকে এই দ-াদেশ দেন। দ-প্রাপ্ত সাদ্দাম সৈয়দপুর শহরের মুন্সিপাড়া খেঁজুরবাগ মহল্লার মো. সামসাদের ছেলে। গত শুক্রবার সকালে গাঁজা সেবনকালে সাদ্দামকে হাতেনাতে আটক করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ