Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা

প্রকাশের সময় : ১৪ মে, ২০১৬, ১২:০০ এএম

মাদারীপুর জেলা সংবাদদাতা : যৌতুকের টাকা না পেয়ে মাদারীপুর সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের দিয়াপাড়া গ্রামে পলি আক্তার নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করেছেন তার স্বামী নুর হোসেন হৃদয়। এ ঘটনার পর থেকে নিহত পলির স্বামী পলাতক রয়েছেন।

আজ শনিবার বেলা ১২টার দিকে লাশ উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলা শাহজাহান আকনের মেয়ে পলির সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ঢাকার নুর হোসেন হৃদয়ের। এই সম্পর্কের সূত্রধরেই নুর হোসেন হৃদয়ের সঙ্গে পলির বিয়ে হয়। বিয়ের পর থেকে নুর হোসেন হৃদয় শ্বশুরবাড়িতেই থাকতেন। হৃদয় বিয়ের পর থেকেই বিদেশ যাওয়ার জন্য ২ লাখ টাকা দাবি করে আসছিল। এ নিয়ে হৃদয়ের সঙ্গে পলির ঝগড়া লেগেই থাকতো। এ ঘটনার জের ধরে হৃদয় গতকাল শুক্রবার রাতে পলিকে মারধর করেন।

পলির মা ইসমত আরা বেগম জানান, আমাদের কাছে দীর্ঘদিন ধরে হৃদয় ২ লাখ টাকা দাবি করে আসছিল। টাকা দিতে না পারার কারণে শুক্রবার রাতে আমার মেয়ে পলিকে শ্বাসরোধ করে হত্যা করেছে। পরে রাতেই পালিয়ে যায় হৃদয়। সকালে ঘুম থেকে না উঠে ঘরে গিয়ে দেখি আমার মেয়ের লাশ কম্বল দিয়ে ঢাকা। তিনি আরো বলেন, 'আমার ৪ বছর বয়সী নাতি দীঘি জানিয়েছে যে ওর বাবা (হৃদয়) ওর মাকে (পলিকে) রাতে অনেক মেরে পালিয়ে গেছে।'

এ ব্যাপারে মাদারীপুর সদর থানার এসআই হাবিব জানান, নিহতের গলায় দাগ রয়েছে। এছাড়াও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পলিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ