Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আধুনিক ঢাকা গড়ার প্রতিশ্রুতি আতিকুলের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:৩৮ এএম

রাজধানীর উত্তরখান শাহ কবির মাজার জিয়ারতের মধ্য দিয়ে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মোহাম্মদ আতিকুল ইসলাম। গতকাল সোমবার নেতাকর্মীদের নিয়ে মাজার জিয়ারতে যান তিনি। এরপর ওই এলাকায়ই গণসংযোগে নামেন তিনি। এদিকে আজ মঙ্গলবার সকাল ১১টায় রাজধানীর গুলশান হোটেল লেকশোরে তার নির্বাচনী ইশতেহার প্রকাশ করবেন বলে জানান মেয়র প্রার্থী মোহাম্মদ আতিকুল ইসলাম।
গণসংযোগের সময় তিনি সাংবাদিকদের বলেন, ঢাকা উত্তর সিটিকে আধুনিক ও নগরবাসীর উপযোগী করার জন্য আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন। এরই ধারাবাহিকতায় আমি কাজ করে যাব। আতিক বলেন, আগামী ২৮ ফেব্রুয়ারি দল-মত নির্বিশেষে আমাকে যদি ভোট দিয়ে জয়যুক্ত করেন, এই ভালোবাসার প্রতিদান হিসেবে আমি আপনাদের নিয়ে সুন্দর ঢাকা শহর উপহার দিব।
এদিকে আজ মঙ্গলবার সকাল ১১টায় গুলশান হোটেল লেকশোরে তার নির্বাচনী ইশতেহার প্রকাশ করা হবে বলে জানান মেয়র প্রার্থী মোহাম্মদ আতিকুল ইসলাম। খেটে খাওয়া মানুষের জন্য কাজ করার লক্ষ্য সামনে রেখে এ ইশতেহার দিচ্ছেন বলেও তিনি জানান।
আতিক বলেন, সুশাসন, দুর্নীতি, সন্ত্রাসের বিরুদ্ধে কাজ করার পাশাপাশি সবাইকে নিয়ে একটি সুন্দর ঢাকা শহর উপহার দেওয়ার অঙ্গীকার থাকবে এ ইশতেহারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ