Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

পরিচ্ছন্ন বাংলাদেশ গড়তে কাজ করবে বাংলাদেশ স্কাউটস ও রেকিট বেনকিজার

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:৩৮ এএম

পরিচ্ছন্ন বাংলাদেশ গড়তে এবং দেশব্যাপি জনসাধারণকে পরিচ্ছন্নতার বিষয়ে সচেতন করতে একযোগে কাজ করবে বাংলাদেশ স্কাউটস এবং রেকিট বেনকিজার বাংলাদেশ। সম্প্রতি, রাজধানীর কাকরাইলের স্কাউটস ভবনে উভয় প্রতিষ্ঠান ‘ডেটল হারপিক পরিচ্ছন্ন বাংলাদেশ’ ক্যাম্পেইনের অধীনে কাজ করার বিষয়ে একাত্মতা প্রকাশ করে। 

পরিচ্ছন্ন বাংলাদেশ গড়তে একযোগে কাজ করার প্রত্যয়ে আগ্রহ প্রকাশ পত্রে (এক্সপ্রেশন অব ইন্টারেস্ট) স্বাক্ষর করেন বাংলাদেশ স্কাউটসের পক্ষে ভারপ্রাপ্ত নির্বাহী পরিচালক (ভারপ্রাপ্ত) আরশাদুল মুকাদ্দিস এবং রেকিট বেনকিজারের বাংলাদেশ ও শ্রীলংকার জেনারেল ম্যানেজার ভিশাল গুপ্তা।
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব এবং বাংলাদেশ স্কাউটসের জাতীয় কমিশনার (সমাজ উন্নয়ন ও স্বাস্থ্য) শাহ কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দুর্নীতি দমন কমশিনের (দুদক) কমিশনার (অনুসন্ধান) এবং বাংলাদেশ স্কাউটস-এর প্রধান জাতীয় কমিশনার ড. মো. মোজাম্মেল হক খান। এছাড়াও উপস্থিত ছিলেন রেকিট বেনকিজার বাংলাদেশ লিমিটেডের মার্কেটিং ডিরেক্টর সৈয়দ তানজিম রেজওয়ান, ডেটল পরিচ্ছন্ন বাংলাদেশে’র দূত চিত্রনায়ক রিয়াজ, ক্যাম্পেইনের জনসংযোগ সহযোগী প্রতিষ্ঠান কনসিটো পিআর-এর প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) মানজেনো রায়হান খান সহ প্রতিষ্ঠানসমূহের উর্ধতন কর্মকর্তারা।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ