Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

লিচু চুরি করতে গিয়ে তরুণের মৃত্যু

প্রকাশের সময় : ১৪ মে, ২০১৬, ১২:০০ এএম

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জে লিচু চুরি করতে গিয়ে গাছ থেকে পড়ে শরিফুল ইসলাম শরিফ (১৮) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। শনিবার (১৪ মে) ভোরে সদর উপজেলার স্বরুপনগর-বেলেপুকুর এলাকার একটি লিচু গাছ থেকে পড়ে গিয়ে তার মৃত্যু হয়।

মৃত শরিফ সড়ক ও জনপথ বিভাগের কর্মচারী একরামুল ইসলামের ছেলে। তারা শহরের স্বরুপনগরে সড়ক ও জনপথ বিভাগের কোয়ার্টারে বসবাস করতেন। পুলিশ ও মৃতের পারিবারিক সূত্র জানায়, ভোরে বন্ধুদের সঙ্গে স্বরুপনগর-বেলেপুকুর এলাকার একটি লিচু গাছে উঠে লিচু পাড়ার চেষ্টা করছিলেন শরিফ। এ সময় গাছের মগডাল ভেঙে নিচের প্রাচীরের লোহার রডের ওপর পড়েন তিনি। এতে তার বুকে রডবিদ্ধ হয়।এ সময় গাছের মালিক টের পেয়ে তাদের তাড়া দিলে সবাই পালিয়ে যায়। তবে শরিফ কিছুদূর আসার পর এনএসআই অফিস এলাকায় রাস্তায় পড়ে মারা যায়। পরে সকাল সাড়ে ৭টায় পুলিশ সংবাদ পেয়ে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ বিষয়ে তদন্ত শেষে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাযহারুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ