Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুমিল্লার রাজেশপুর ইকোপার্কে সাংবাদিকদের মিলনমেলা

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

কুমিল্লা সদর দক্ষিণের রাজেশপুর ইকোপার্কে দিনভর ভিন্ন স্বাদের আড্ডায় মেতে উঠেছিল কুমিল্লার কর্মরত সাংবাদিকরা। কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে গত রবিবার সাংবাদিকদের এ মিলন মেলায় ওঠে আসে সাংবাদিকতার নানা প্রেক্ষাপট। সকাল সাড়ে ১১টায় কুমিল্লা প্রেসক্লাবের সামনে থেকে মোটরসাইকেল ও ব্যক্তিগত গাড়ি নিয়ে সাংবাদিকরা রওয়ানা হয়ে রাজেশপুর ইকোপার্কে পৌঁছলে সেখানে তাদেরকে অর্ভ্যথনা জানান রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টা একুশে টেলিভিশনের স্টাফ রিপোর্টার হুমায়ুন কবির রনি। এরপর ফটোসেশন শেষে সাংবাদিকরা ইকোপার্ক ঘুরে বেড়ায় ও আড্ডায় মেতে উঠে। দুপুরে আড্ডায় যোগ দেন সিনিয়র সাংবাদিক এটিএন বাংলা টেলিভিশনের স্টাফ রিপোর্টার খায়রুল আহসান মানিক। মধ্যাহ্নভোজের পর বিকেল পর্যন্ত আড্ডা চলতে থাকে। ব্যক্তিগত, পারিবারিক কিংবা প্রাপ্তি-প্রত্যাশার কোন বিষয় নয়-সাংবাদিকদের আড্ডায় উঠে এসেছে সাংবাদিকদের আত্মমর্যাদার জায়গা প্রতিষ্ঠা করা, পেশাগত ক্ষেত্রে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও সামাজিক দায়বদ্ধতা জাগিয়ে তোলা এবং পারস্পারিক ঐক্য অটুট রাখা।

সাংবাদিকদের এ আড্ডা আয়োজনে সমন্বয়কের দায়িত্ব পালন করেন কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাদিক হোসেন মামুন (ইনকিলাব), সহ-সভাপতি ওমর ফারুকী তাপস (সিটিভি নিউজ), সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন জাকির (দেশ রূপান্তর, জয়যাত্রা টিভি), সাংগঠনিক সম্পাদক মো. আবুল খায়ের (যুগান্তর, আরটিভি), সহসাধারণ সম্পাদক আবু মুসা (এসএ টিভি), অর্থ সম্পাদক আজিজুল হক (এশিয়ান টিভি), সংগঠনের আজীবন সদস্য সেলিম রেজা মুন্সি (গাজী টিভি), আনোয়ার হোসাইন (বৈশাখী টেলিভিশন) ও নির্বাহী সদস্য সৈয়দ আহাম্মদ লাভলু (দৈনিক ব্রাহ্মণপাড়া-বুড়িচং সংবাদ)। সাংবাদিকদের এ আড্ডায় রিপোর্টার্স ইউনিটির প্রায় ৫০ জন সদস্য অংশ নেয়।



 

Show all comments
  • লিটন রেজা ১৩ ফেব্রুয়ারি, ২০১৯, ৬:২৬ পিএম says : 0
    এই ধরণের সামাজিক অনুষ্টান করলে পরষ্পরের মধ্যে ভালো সম্পর্ক তৈরী হয়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ