Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

এরশাদ হুইল চেয়ারে সংসদে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর প্রথমবারের মতো সংসদ অধিবেশনে যোগ দিয়েছেন বিরোধীদলীয় নেতা জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। গতকাল জাতীয় সংসদে পৌঁছানোর পর হুইল চেয়ারে তিনি সংসদে প্রবেশ করেন।
এর আগে বিকেল ৪টার দিকে বারিধারার প্রেসিডেন্ট পার্ক থেকে সংসদের উদ্দেশে রওনা দেন তিনি। তার সঙ্গে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদেরও বারিধারার প্রেসিডেন্ট পার্ক থেকে সংসদের উদ্দেশে রওনা দেন।
উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২২টি আসনে জয়লাভ করে জাতীয় পার্টি। এরপর ৩ জানুয়ারি দলের নির্বাচিত অন্যান্য সংসদ সদস্যরা শপথ নিলেও অসুস্থতার কারণে শপথ নিতে পারেননি জাপা চেয়ারম্যান এরশাদ। পরে ৬ জানুয়ারি হুইল চেয়ারে গিয়েই সংসদ ভবনে তিনি শপথ গ্রহণ করেন।
অসুস্থতার কারণে এতদিন অধিবেশনে তিনি যোগ দিতে পারেননি। এমনকি নিজের ভোট দিতেও নির্বাচনী এলাকায় যাননি। এর মাঝে সিঙ্গাপুরে চিকিৎসা নিয়ে দেশে ফিরেন হুসেইন মুহম্মদ এরশাদ।
রাজধানীর যাত্রাবাড়ীতে মহিলা খুন
বিশেষ সংবাদদাতা : রাজধানীর যাত্রাবাড়ীর কুতুবখালী এলাকায় একটি ভবনের চারতলায় সালমা (৩৫) নামে এক নারীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় রাবেয়া (৩৫) নামে আরেক নারী আহত হয়েছেন। গতকাল রোববার সন্ধ্যার পর পর এ ঘটনা ঘটে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। গত রাত ১০টা পর্যন্ত পুলিশ এ ঘটনায় কাউকে গ্রেফতার বা হত্যাকান্ডের কারন বলতে পারেনি।
যাত্রাবাড়ী থানার ওসি ওয়াজেদ আলী বলেন, আমরা ঘটনস্থলে আছি, কে বা কারা কেন বাসায় প্রবেশ করে এ হত্যাকান্ড ঘটিয়েছে তা জানার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ