Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে হামলা ভাঙচুর লুটপাট নারীসহ আহত ৩

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন বাড়িঘরে হামলা ভাঙচুর ও লুটপাট চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। প্রতিবাদ করায় নারীসহ তিন জনকে পিটিয়ে আহত করা হয়। গতকাল রোববার দুপুরে উপজেলার পশ্চিমগাঁও এলাকায় ঘটে এ ঘটনা।
আউলি আক্তার জানান, তাদের বাড়ি উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের হোড়গাও এলাকায়। একই এলাকার প্রতিপক্ষ নুরুল ইসলাম, মনির হোসেন, জনি, ফারুকদের সঙ্গে তাদের দীর্ঘ দিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে। আর ওই বিরোধের জের ধরে দুপুরে রামদা, চাপাতিসহ ধারালো অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে আউলি আক্তারদের বাড়িঘরে হামলা ভাঙচুর ও লুটপাট চালায়। শুধু তাই নয়, সুপারি গাছ ও আম গাছ কেটে ফেলে। এসময় প্রতিবাদ করায় তার স্বামী সিরাজুল ইসলাম, ছেলে সুমনকে এলোপাথারি ভাবে পিটিয়ে আহত করে। এক পর্যায়ে আত্মীয় পারভীন আক্তার প্রতিবাদ করতে গেলে তাকেও পিটিয়ে আহত করা হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেন।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ওসি মুহাম্মদ আব্দুল হক বলেন, এ ধরনের অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


নারীর লাশ উদ্ধার
নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীতলক্ষ্যা নদী থেকে অজ্ঞাত মহিলার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার সকালে উপজেলার দক্ষিণ রুপসী এলাকা থেকে ওই মহিলার লাশ উদ্ধার করা হয়।
রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) মাহমুদুল হাসান জানান, দক্ষিণ রুপসী এলাকা শীতলক্ষ্যা নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ