Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নব্বইয়ের মতো ছাত্রসমাজ গণতন্ত্র পুনরুদ্ধারে ঝাঁপিয়ে পড়বে

আলোচনা সভায় মোস্তফা মোহসীন মন্টু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

গণফোরাম সাধারণ সম্পাদক ও জাতীয় ঐক্যফ্রন্টের সমন্বয়কারী মোস্তফা মোহসীন মন্টু বলেছেন, বায়ান্ন, একাত্তর ও নব্বইয়ের এর মত ছাত্র সমাজ ঐক্যবদ্ধ হয়ে গণতন্ত্র পুনরুদ্ধারে ঝাপিয়ে পড়বে। ঐক্যবদ্ধ ছাত্র সমাজের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা তিনি একথা বলেন।
মোস্তফা মোহসীন মন্টু বলেন, ঠিক একাত্তরে জাতি যেভাবে বিজয় ছিনিয়ে এনেছে, ঠিক সেভাবে এবারও ছাত্র সমাজ গণতন্ত্র উদ্ধারে অগ্রনী ভ‚মিকা পালন করবে। এর মাধ্যমে দেশ ও সমাজ থেকে দুর্নীতি, সন্ত্রাস দূর করবে এবং ছাত্র অধিকার রক্ষায় সাহসী ভ‚মিকা পালন করবে।
সংগঠনের ইডেন কমপ্লেক্সস্থ কেন্দ্রীয় কার্যালয়ে সভাপতি আজম রুপুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্লাহ মধুর সঞ্চালনায় গতকাল আলোচনা অনুষ্ঠিত হয়।
আলোচনা অনুষ্ঠানে অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেন, বাংলাদেশের গণতন্ত্র হত্যাকারীদের বিরুদ্ধে ছাত্রসমাজ ঐক্যবদ্ধভাবে রুখে দাড়াবে এটা আমার বিশ্বাস।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন অ্যাডভোকেট এস এম আলতাফ হোসেন, অ্যাডভোকেট জগলুল হায়দার আফ্রিক, আওম শফিক উল্লাহ, মোশতাক আহমেদ, কাজী হাবিব, রওশন ইয়াজদানী, ঐক্যবদ্ধ ছাত্র সমাজের সিনিয়র সহ সভাপতি মোঃ সানজিদ রহমান শুভ, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম রবি প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ