Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামগতির চর কাদিরায় ইসলামী সম্মেলন

রামগতি (লক্ষীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

আল কোরআন শিক্ষা না দিলে যে কোন ধরনের ফেৎনা ফ্যাসাদ ও সমাজ থেকে অনৈতিক সকল কাজ দুর হবে না। একমাত্র আল কোরআন শিক্ষা এবং অনুসরণ ও কোরআনি সমাজ কায়েমের মধ্য দিয়ে পৃথিবীতে শান্তি আসতে পারে। কথাগুলো বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় উপদেষ্টা ও চরকাদিরা ইউপি চেয়ারম্যান ও হাফেজ্জী হুজুরের জামাতা ও খলিফা আল্লামা খালেদ সাইফুল্লাহ।
উপজেলার চর কাদিরা ইউনিয়নের আতহারুল উলুম মোহাম্মদীয়া মাদরাসার গত বৃহস্পতিবার থেকে শুরু হওয়া ৩ দিনব্যাপী ইসলামী সম্মেলনে গতকাল সমাপনী দিনে সভাপতির বক্তব্যে তিনি আরো বলেন, আলেমদের মধ্যে ছোটখাট বিষয় নিয়ে বিরোধ থাকার সুযোগে অন্যরা এই মুসলিম দেশে অনৈতিক এবং মুসলমানদের বিরুদ্ধে রাজনীতি করার সুযোগ পাচ্ছে।
ইসলামী সম্মেলনে বক্তব্য রাখেন চট্টগ্রাম হাটহাজারি মাদরাসার মোহাদ্দেস মাওলানা মমতাজুল করিম (বাবা হুজুর), ঢাকা মাদানী নগর মাদরাসার মোহাদ্দেস মুফতি নুরমোহাম্মদ, ঢাকা মাদানী নগর মাদরাসার শিক্ষা সচিব মাওলানা মাহমুদুল হাসান, রামপুরের পীর সাহেব মুফতি নাজিম উদ্দিন ও সাংবাদিক মাওলানা আমানত উল্যাহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ