Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সুনামগঞ্জে নির্বাচন বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

অনিয়ম, দুর্নীতি ও স্বজনপ্রীতির অভিযোগ এনে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক পদে নির্বাচন বাতিলের দাবিতে সুনামগঞ্জে সংবাদ সম্মেলন করা হয়েছে। গতকাল শনিবার দুপুর আড়াইটায় সুনামগঞ্জ পুরাতন বাসস্টেন্ডস্থ পানসী রেস্টুরেন্টর সেমিনার কক্ষে এ সংবাদ সম্মেলন করেন সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির ২ নম্বর এলাকা (ছাতক) এর পরিচালক পদপ্রার্থী পীর মোহাম্মদ আলী মিলন।
লিখিত বক্তব্যে মিলন বলেন, নিয়ম অনুযায়ী সুনামগঞ্জ পল্লীবিদ্যুৎ সমিতির সদস্যদের ছবিযুক্ত সনদ ব্যতিত নির্বাচনে কোন ভোটার ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন না। কিন্তু অসত উদ্দেশ্যে পল্লী বিদ্যুতের ২ নম্বর এলাকার ২৫ হাজার ভোটারের মধ্যে অর্ধেক ভোটার বা সদস্য (গ্রাহক)কে ছবিযুক্ত সনদ না দিয়ে নির্বাচনের তফশিল ঘোষণা ও ভোট গ্রহনের তারিখ ঘোষণা করা হয়েছে।
মিলন লিখিত বক্তব্যে আরো উল্লেখ করেন, তার প্রতিদ্ব›দ্বী প্রার্থীকে বিজয়ী করার জন্য সুনামগঞ্জ পল্লী বিদ্যুতের একটি চক্র এমন কান্ড করেছে।
তিনি বলেন, তার এলাকার ও তার চিহ্নিত ভোটারদের কমপক্ষে ১০ হাজার ভোটারকে ছবিযুক্ত সদস্য সনদ দেয়া হয়নি। অবিলম্বে এ নির্বাচন বাতিলের দাবি জানান মিলন। উল্লেখ্য, আগামী ১১ ফেব্রুয়ারি সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ