Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কানাইঘাটে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

সিলেট জেলার কানাইঘাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় কোটি টাকারও বেশি ক্ষতি সাধন হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

গতকাল শুক্রবার বেলা আড়াইটার দিকে কানাইঘাট পূর্ব বাজারস্থ ডাক বাংলো সংলগ্ন একটি টিনশেডের মার্কেটে হঠাৎ করে আগুন দেখতে পান স্থানীয়রা। মুহূর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা পুরো মার্কেটে ছড়িয়ে পড়লে মার্কেটসহ আশপাশের প্রায় ২০/২৫টি দোকানে আগুন ধরে যায়। এ সময় বাজারের ব্যবসায়ীসহ স্থানীয় লোকজন প্রায় ঘন্টাখানেক প্রচেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে পারলেও মার্কেটের ২০-২৫টি ব্যবসা প্রতিষ্ঠান পুরোপুরি পুড়ে ছাই হয়ে যায়। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহ পুলিশ প্রশাসন ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালান। পরে ফায়ার সার্ভিসের দু’টি গাড়ি ঘটনাস্থলে এসে কাজ শুরু করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ