Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মরিচের গুঁড়ো নিক্ষেপ করে ধর্ষণ থেকে রক্ষা পেলেন গৃহবধূ

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

কবিরহাট উপজেলার ধানশালিক ইউনিয়নে এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। স্বামীর এক বন্ধুর বিরুদ্ধে এ অভিযোগ উঠে। ভিকটিমের ছোঁড়া মরিচের গুঁড়া ও দা’এর কোপে আহত হয়েছে অভিযুক্ত মানিক নামের সেই ব্যক্তি।

গতকাল শুক্রবার দুপুরে মানিককে কারাগারে প্রেরণ করা হয়েছে। মানিক ধানশালিক ইউনিয়নের চরগুল্লাখালি গ্রামের আব্দুল হাইয়ের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, গৃহবধূর স্বামী গাড়ি চালক হওয়ার সুবাধে চট্টগ্রামে থাকেন। কিন্তু পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সাথে ঝামেলা ছিল তার স্ত্রীর। বন্ধুর অনুপস্থিতিতেও তাদের বাড়িতে যাতায়াত ছিল মানিকের। এর সূত্রধরে স্বামী-স্ত্রীর মধ্যে সু-সম্পর্ক গড়ে দিবে এমন আশা দিয়ে গত বৃহস্পতিবার সন্ধ্যায় একটি তাবিজ নিয়ে ভিকটিমের ঘরে যায় মানিক। ঘরে বসে কথা বলার একপর্যায়ে মানিক ওই গৃহবধূর মুখে বালিশ চাপা দিয়ে ধর্ষণের চেষ্টা করলে তার চোখে মরিচের গুঁড়া নিক্ষেপ করে ভিকটিম। এসময় সে নিজেকে রক্ষা করতে ঘরে থাকা দা দিয়ে মানিকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে স্থানীয় লোকজন ছুটে আসলে মানিক আহত অবস্থায় পালিয়ে গিয়ে কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটের একটি হাসপাতালে ভর্তি হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ