Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিরাজদিখানে খতমে নবুওয়াত মাহফিল আজ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

সিরাজদিখানে খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটি বাংলদেশ খতমে নবুওয়াত মাহফিল আজ অনুষ্ঠিত হবে। আজ ৯ ফেব্রুয়ারি শনিবার বিকাল ৩ টায় উপজেলার রশুনিয়া ইউনিয়নের চোকদারপাড়া ঈদগাহ মাঠ প্রাঙ্গনে খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটি বাংলাদেশ সিরাজদিখান থানা শাখার উদ্যোগে খতমে নবুওয়াত ওয়াজ মাহফিল। মাহফিলে প্রধান অতিথি থাকবেন খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটি বাংলাদেশে আমীর আলহাজ হযরত মাওলানা আব্দুল হামিদ (পীর সাহেব মধুপুর)।
মাহফিলে বিশেষ অতিথি থাকবেন, খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটি বাংলাদেশ নায়েবে আমীর হযরত মাওলানা মুফতী আব্দুল্লাহ, হাফেজ মাওলানা বশীর আহমেদ, হযরত মাওলানা মহিউদ্দিন আল হুসাইনী, মহাসচিব হযরত মাওলানা মুফতী মো.ইমাদুদ্দীন,
প্রধান বক্তা কমিটির সাংগঠনিক সম্পাদক মাওলানা আবুল কাসেম আশরাফি, বিশেষ বক্তা ঢাকার মিফতাহুল উলূম মধ্য বাড্ডা মুহাদ্দিস হযরত মাওলানা আব্দুল মাজিদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করিবেন সিরাজদিখান থানা শাখার সভাপতি হযরত মাওলানা উবাইদুল্লাহ কাসেমী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ