Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শাহবাগে অজ্ঞান পার্টির খপ্পরে ঢাবি শিক্ষক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

রাজধানীর শাহবাগ থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) খাদ্য ও পুষ্টি ইনস্টিটিউটের অধ্যাপক সাইদুল আরেফিনকে (৫০) অচেতন অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার বিকেল ৪টার দিকে হাইকোর্ট সংলগ্ন কদম ফোয়ারার পাশ থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
হাসপাতালে তার সঙ্গে থাকা ঢাবি'র সমাজ বিজ্ঞান বিভাগের শিক্ষক আতিকুর রহমান সাংবাদিকদের জানান, অধ্যাপক সাইদুল বিশ্ববিদ্যালয়ের ফুলার রোড ব্র্রিটিশ কাউন্সিলের পাশে থাকেন। কুমিল্লা থেকে তিনি বুধবার ঢাকায় সায়দাবাদ আসেন। সেখান থেকে রিকশাযোগে বাসায় ফেরার পথে তিনি অচেতন হয়ে পড়েন। পরে রিকশাচালক তাকে কদম ফোয়ারার পাশে রেখে চলে যায়। এরপরে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তার সঙ্গে থাকা মানিব্যাগ, ঘড়ি, ব্যাগ কিছুই পাওয়া যায়নি বলে তিনি অভিযোগ করেন।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া জানান, স্টমাক ওয়াশ করানোর পর ঢাবি অধ্যাপককে মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে। তার অবস্থা এখন ভাল। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ