Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ক্যান্টনমেন্ট গার্লস পাবলিক স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

ঢাকা সেনানিবাসস্থ ঢাকা ক্যান্টনমেন্ট গার্লস পাবলিক স্কুল এন্ড কলেজে মঙ্গলবার আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি লেফটেন্যান্ট জেনারেল শেখ মামুন খালেদ কমান্ড্যান্ট, ন্যাশনাল ডিফেন্স কলেজ অনুষ্ঠানের শুরুতে বেলুন, ফেস্টুন ও কবুতর উড়িয়ে সমাপনী দিনের প্রতিযোগিতার উদ্বোধন করেন।
আইএসপিআরের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, চারটি হাউসের শিক্ষার্থীদের মধ্যে ক্রীড়া প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে জাহানারা ইমাম হাউস ও রানার আপ হয় সুফিয়া কামাল হাউস। শিক্ষার্থীদের বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা এবং ‘সংস্কৃতি ও বাংলাদেশ’ নামক ডিসপ্লে অনুষ্ঠিত হয়। প্রায় ৩হাজার শিক্ষার্থীর স্বতঃস্ফুর্ত অংশগ্রহণ এবং অভিভাবক ও আমন্ত্রিত অতিথি আগমনে বিদ্যালয় প্রাঙ্গন মুখরিত হয়ে উঠে। প্রধান অতিথি ও বিশেষ অতিথি বেগম নিগার সুলতানা খালেদ এবং আমন্ত্রিত অতিথিবর্গ প্রতিযোগিতা ও মনোজ্ঞ ডিসপ্লে উপভোগ করেন।
প্রতিষ্ঠানের অধ্যক্ষ, কর্নেল মো. মোস্তাফিজুর রহমান শিক্ষার্থীদের পরিপূর্ণ মানসিক বিকাশ ও মানবিক মূল্যবোধ সম্পন্ন প্রকৃত মানুষ হবার জন্য লেখাপড়ার পাশাপাশি সাংস্কৃতিক ও খেলাধুলার মাধ্যমে মন ও শরীর গঠনের উপর গুরুত্ব আরোপ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ