Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নিরাপদ অভিবাসনের বার্তা জনগণকে পৌঁছে দিতে -রৌনক জাহান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব রৌনক জাহান বলেন, নিরাপদ, নিয়মিত, সুশৃংখল ও দায়িত্বশীল অভিবাসনের বার্তা জনগণকে পৌঁছে দিতে সমন্বিত প্রচারের উদ্যোগ আবশ্যক। তিনি বলেন, সচেতনতার অভাবেই অনেক সময় অভিবাসনের ক্ষেত্রে নানা প্রতারণার ঘটনা ঘটে থাকে।
গতকাল মঙ্গলবার বিকেলে মন্ত্রণালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত শ্রম অভিবাসনের সাথে সম্পৃক্ত আন্তর্জাতিক সংস্থা, দেশীয় ও আন্তর্জাতিক উন্নয়ন সহযোগীদের এক সভায় তিনি একথা বলেন।
ভারপ্রাপ্ত সচিব রৌনক জাহানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন, ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের মহাপরিচালক গাজী মোহাম্মদ জুলহাস, জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক মো. সেলিম রেজা, মন্ত্রণালয়ের যুগ্মসচিব মো. ফজলুল করিম, আইওএম, আইএলও, রামরু, ব্রাক মাইগ্রেশন ও মানুষের জন্য ফাউন্ডেশন এর প্রতিনিধিবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ