Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

কুমিল্লায় ওলামা দলের আহ্বায়ককে গুলি করে হত্যা করেছে আ.লীগ সমর্থকরা, গুলিবিদ্ধ ৪

প্রকাশের সময় : ১৩ মে, ২০১৬, ১২:০০ এএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : কুমিল্লা সদর উপজেলা নোয়াপাড়া এলাকায় ইউপি নির্বাচনে পক্ষে কাজ না করায় কোতোয়ালী উপজেলা জাতীয়তাবাদী ওলামা দলের আহ্বায়ক রকিবুল ইসলাম মুকুলকে (৫০) গুলি করে হত্যা করেছে আওয়ামী লীগ সমর্থক গফুর মেম্বারের লোকজন। এসময় গুলিবিদ্ধ হয়েছে রিফাত, রিপন, সাইফুল ও ইফরান নামে আরও ৪ ব্যক্তি। আহতদের আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।নিহত মুকুল ওই গ্রামের মৃত একেএম ইউনুছ মিয়ার ছেলে এবং এলাকার প্রিয়া ডেকোরেটরের স্বত্বাধিকারী।শুক্রবার ভোরে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ফজরের নামাজ শেষে মুকুল মসজিদ থেকে বাড়ি যাওয়ার পথে একই গ্রামের গফুর মেম্বারের ছেলে আরিফের নেতৃত্বে ৭/৮ জন ব্যক্তি তার পথরোধ করে দাঁড়ায়। এক পর্যায়ে আরিফ ও তার সঙ্গীয় লোকজন গুলি চালালে মাথায় গুলিবিদ্ধ হয়ে মুকুল ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় গুলিতে আহত হয় একই গ্রামের রিফাত, রিপন, সাইফুল ও ইফরান নামের আরও ৪ ব্যক্তি। আহতদের আশঙ্কাজনক অবস্থায় কুমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে আরিফের লোকজনের সঙ্গে নিহত মুকুলের লোকজনের পুনরায় সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।
কোতোয়ালী উপজেলা যুবদলের আহ্বায়ক শামসুল হক সামু বলেন, মুকুল ওলামা দলের উপজেলা আহ্ববায়ক ছিলেন। আওয়ামী লীগ সমর্থক গফুর মেম্বারের পক্ষে কাজ না করায় তাকে তার লোকজন গুলি করে হত্যা করেছে।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ