Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশী কর্মী মালয়েশিয়ায় খুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:১৬ এএম

মালয়েশিয়ায় একটি নির্মাণাধীন ভবনে বাংলাদেশি কর্মী মাসুদ মিয়া খুন হয়েছে। ৩ ফেব্রুয়াারি রোববার সন্ধ্যায় মালয়েশিয়ার ইপু জেলার পেরাক মাঞ্জুমালাম নামক একটি কনস্ট্রাকশন সাইড থেকে মো. মাসুদ মিয়া (২০) নামের এ কর্মীর লাশ উদ্ধার করেছে দেশটির পুলিশ।

নিহত মাসুদ মিয়া পাবনার আতাইকুলা থানার এমপি বাড়ি নামক এলাকার বাশি মিয়ার ছেলে। মাসুদের লাশ জাবাতান ফরেনসিক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এদিকে নিহত মাসুদের চাচাতো ভাই মো. রিপন জানান, মাসুদ যাদের সঙ্গে কাজ করতেন তারা বিকেল ৩টার দিকে জানায়, দুপুরের পর থেকে মাসুদকে পাওয়া যাচ্ছে না। এরপর সবাই মিলে মাসুদকে খুঁজতে থাকে। কোথাও পাওয়া যাচ্ছিল না তাকে। পরে মাসুদের মালিক পক্ষকে বিষয়টি জানানো হলে প্রজেক্টে খুঁজতে থাকে এবং নির্মণাধীন ভবনের ২০ তলায় একটি কক্ষে তালাবদ্ধ অবস্থায় মাসুদের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখা যায়। মাসুদের লাশ তদন্তের পর দেশে পাঠানো হবে বলে পুলিশ সূত্রে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ