Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সোনাইমুড়ীতে ব্যবসায়ীকে পিটিয়ে জখম

সোনাইমুড়ী (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

নোয়াখালীর সোনাইমুড়ী বাজারের ব্যাবসায়ী মো. আলী হোসেনকে (৫৮) পিটিয়ে গুরুতর জখম করে এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা। এ ঘটনায় পুলিশ প্রিন্স রাসেল (২৮) ও তার সহদর রিয়াজকে (২৫) আটক করে।

জানা যায়, উপজেলার নদনা ইউনিয়নের পশ্চিম কালুয়াই গ্রামের মুসলিম হাজি বাড়ির মৃত আসমত উল্যার ছেলে সোনাইমুড়ী বাজারের ব্যবসায়ী আলী হোসেনের নাতনীকে মার ধরের ঘটনায় একই গ্রামের মন্তাজ দফাদার বাড়ির মো. সোলাইমানের ছেলে ইউনিয়ন যুবলীগ সহ-সভাপতি রাসেলের সাথে বিরোধ চলে আসছিলো। এ ঘটনার জের ধরে গতকাল সোমবার সকাল নয়টার দিকে আলী হোসেন তার ব্যবসা প্রতিষ্ঠানের উদ্দেশ্যে যাওয়ার পথে তার বাড়ির সামনে পুর্ব থেকে ওৎ পেতে থাকা রাসেল ও তার সহদর রিয়াজসহ অজ্ঞাত ৪/৫ জন সন্ত্রাসী তার গতিরোধ করে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায়। তার চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় আহত আলী হোসেন বাদী হয়ে রাসেলসহ ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত নামা ৪/৫ জনকে বিবাদী করে সোনাইমুড়ী থানায় অভিযোগ দায়ের করে।
সোনাইমুড়ী থানা ওসি আব্দুস সামাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায় অভিযোগের ভিত্তিতে দুই জনকে জিজ্ঞাসা বাদের জন্য আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ