Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ডাকসু নির্বাচনে হলের বাইরে ভোটকেন্দ্র দাবি

ক্যাম্পাসে বিক্ষোভ ও ভিসিকে স্মারকলিপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

 ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনে হলের বাইরে ভোট কেন্দ্রের দাবিতে ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল ও ভিসি বরাবর স্মারকলিপি দিয়েছে প্রগতিশীল ছাত্রজোট। এসময় হলে ভোটকেন্দ্র হলে নির্বাচন একতরফা হবে উল্লেখ করে ৫দফা দাবি তুলে ধরা হয়। 

পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে গতকাল (রোববার) দুপুর ১২টায় মধুর ক্যান্টিনে উপস্থিত হয় জোটের নেতাকর্মীরা। পরে সেখান থেকে একটি মিছিল নিয়ে বিশ্ববিদ্যালয়ের কলা ভবন, ব্যবসায় শিক্ষা অনুষদসহ গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে বিশ^বিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামানের কার্যালয়ের সামনে এসে শেষ হয়। বেলা ১টায় ৫ দফা দাবি সম্বলিত স্মারকলিপি ভিসির কাছে তুলে দেয়া হয়। এসময় ছাত্রজোটের দাবি দাওয়া ভেবে দেখার আশ^াস দেন তিনি। এরপর কার্যালয়ের সামনে সাংবাদিকদের সাথে কথা বলেন জোটের নেতৃবৃন্দ। এসময় তারা ডাকসু নির্বাচনের ভোটকেন্দ্র নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের মন্তব্যের প্রতিবাদ জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ