Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ডা. আকাশের আত্মহত্যা স্ত্রী মিতুর রিমান্ড শুনানি আজ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

নগরীতে তরুণ চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলায় গ্রেফতার স্ত্রী ডা. তানজিলা হক চৌধুরী মিতুর রিমান্ড শুনানি আজ সোমবার। চট্টগ্রামের মুখ্য মহানগর হাকিম আদালত শুনানির এই সময় নির্ধারণ করেছেন। মিতুকে জিজ্ঞাসাবাদের জন্য সাতদিন রিমান্ডে নিতে শনিবার আদালতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

আইনজীবীরা জানান, আজ পূর্বনির্ধারিত জামিন আবেদনেরও শুনানি আছে। তবে এর আগে আদালতে রিমান্ড শুনানি হবে। রিমান্ড হলে জামিন শুনানি আর হবে না। আর রিমান্ড নামঞ্জুর হলে তখন জামিন শুনানি হবে। পরকীয়ার জেরে স্ত্রীর সাথে ঝগড়া করে বৃহস্পতিবার ভোরে নগরীর চান্দগাঁও আবাসিক এলাকার বাসায় শিরায় বিষপ্রয়োগে আত্মহত্যা করেন চিকিৎসক আকাশ। একইদিন রাতে নগরীর নন্দনকানন এলাকা থেকে মিতুকে গ্রেফতার করে পুলিশ।

আকাশের মৃত্যুর ঘটনায় শুক্রবার মা জোবেদা খানম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলায় আকাশের স্ত্রী তানজিলা হক চৌধুরীসহ ৬ জনকে আসামি করা হয়। অন্য আসামিরা হলেন মিতুর বাবা আনিসুল হক চৌধুরী, মা মোছাম্মৎ শামীমা শেলী ও বোন সানজিলা হক চৌধুরী, মিতুর কথিত বন্ধু ডা. মাহবুবুল আলম এবং আমেরিকার নর্থ ক্যারোলিনায় বসবাসরত ভারতীয় নাগরিক প্যাটেল। চান্দগাঁও থানার ওসি আবুল বাশার জানান, বাকি আসামিদের কাউকে এখনও গ্রেফতার করা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ