Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চন্দ্রঘোনায় স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

চন্দ্রঘোনা থানার পূর্ব কোদালা বড়ঢহর মারমা পল্লীতে গৃহ শিক্ষক কর্তৃক মিতালি মারমা (৯) নামের তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণের পর নির্মমভাবে হত্যা করা হয়েছে। অভিযুক্ত গৃহ শিক্ষক অংবাসিং মারমাকে গতকাল রোববার সকালে চন্দ্রঘোনা থানা পুলিশ গ্রেফতার করে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

জানা যায়, উপজেলার চন্দ্রঘোনা থানার রাইখালী ইউনিয়নের পূর্ব কোদালা বড়ঢহর মারমা পল্লীতে জনৈক ডাক্তার অংশি প্রু মারমার একটি পরিত্যক্ত বাড়িতে প্রতিবেশী অংবাসিং মারমা বসবাস করে আসছেন। বড়ঢহর পূর্ব কোদালা প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী চাথুইঅং মারমার মেয়ে মিতালি প্রায় ২৫ দিন পূর্ব থেকে গৃহ শিক্ষক হিসেবে লেখাপড়া করাতেন বরখোলা গ্রামের অংবাসিং মারমা। ঘটনার রাতে অন্যান্য ছাত্র-ছাত্রীদের ছুটি দিলেও মিতালিকে পরে যাওয়ার জন্য বলা হয়। মিতালি শিক্ষকের কথামত সবাই চলে গেলেও শিক্ষকের পড়ার টেবিলে বসে থাকে। রাতে মিতালি ফিরে না আসায় তার মা-বাবা ও প্রতিবেশীরা অনেক খোজাখুঁজি করে সন্ধান পায়নি। সকালে গৃহ শিক্ষকের ছাত্রী বিষয়ে পুনরায় জিজ্ঞাসা করলে তার কথাবার্তায় সন্দেহ হওয়ায় গৃহ শিক্ষকের বাড়িতে তল্লাশি করা হলে বস্তাবন্দি অবস্থায় মিতালির নিথর লাশ উদ্ধার করা হয়।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আশরাফ উদ্দিন বলেন, রাতের যে কোন এক সময়ে ছাত্রী মিতালিকে ধর্ষণ করার পর নির্মমভাবে শ্বাসরোধ করে হত্যা করার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত অংবাসিং মারমা স্বীকার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ