Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চেয়ারম্যান জামাল হায়দার মহাসচিব জাফরউল্লা খান চৌধুরী

জাপা (জাফর) কেন্দ্রীয় কমিটি পুনর্গঠন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

২০ দলীয় জোটের শরীক জাতীয় পার্টি (জাফর) মোস্তফা জামাল হায়দারকে চেয়ারম্যান ও জাফরউল্লা খান চৌধুরীকে (লাহরী) মহাসচিব নির্বাচিত করা হয়েছে। গতকাল দলের গুলশান অস্থায়ী কার্যালয়ে প্রেসিডিয়াম ও কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির এক যৌথ সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ড. টি.আই.এম ফজলে রাব্বি চৌধুরীর ইন্তেকালের ফলে সৃষ্ট শূন্য পদে সর্বসম্মতিক্রমে পরবর্তী জাতীয় কাউন্সিল সম্মেলনে এই সিদ্ধান্ত অনুমোদন সাপেক্ষে কমিটির অন্যান্য পদগুলিও পূনর্বিন্যাসের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় সভাপতিত্ব করেন জনাব মোস্তফা জামাল হায়দার।

সভায় অপর এক প্রস্তাবে আগামী কাউন্সিল সম্মেলনে পার্টির গঠনতন্ত্র সংশোধন, সংযোজন, বিয়োজনের মাধ্যমে যুগোপযোগী করার লক্ষ্যে নওয়াব আলী আব্বাস খানকে আহবায়ক করে ৫ সদস্যের একটি গঠনতন্ত্র সংশোধন কমিটি গঠন করা হয়।

সভায় আলোচনায় অংশগ্রহণ করেন প্রেসিডিয়াম সদস্য এস এম এম আলম, লুৎফর রহমান চৌধুরী হেলাল, নওয়াব আলী আব্বাস খান, আনোয়ারা বেগম, এ্যাডভোকেট মুজিবর রহমান, এ্যাডভোকেট মাওলানা রুহুল আমীন, এ্যাডভোকেট হোসনে আরা আহসান, আনিসুর রহমান মানিক, জাফরউল্লা খান চৌধুরী (লাহরী), এ্যাডভোকেট মোহাম্মদ সফিউদ্দিন ভূঁইয়া, আলহাজ্জ্ব সেলিম মাস্টার, ভাইস চেয়ারম্যান মোশারফ হোসেন খান, অধ্যক্ষ মো: আবু ইউসুফ সেলিম, মো: নওশের আলী, শাহ আবদুল মতিন, কাজী মো: ইকবাল, এ্যাডভোকেট এ এইচ এম জাহিদ হোসেন, যুগ্ম মহাসচিব এ এস এম শামীম, সাংগঠনিক সম্পাদক কাজী মো: নজরুল, মোঃ মহসিন মিয়া, মো: মহসিন সরকার, আবু তালেব দেওয়ান, যুগ্ম সাংগঠনিক সম্পাদক, মোঃ সিরাজুল হক ভূইয়া, মো: বাচ্চু মিয়া, গাজী আবদুল খালেক, এ ইউ এম মামুন চৌধুরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ