Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চাঁদপুরে চুরি হওয়া স্বর্ণালঙ্কার কুমিল্লায় উদ্ধার, আটক ২

চান্দিনা (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

চাঁদপুরে চুরি যাওয়া বিপুল পরিমাণ গহনা কুমিল্লার চান্দিনা বাজারের একটি দোকান থেকে উদ্ধার করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ। গত শনিবার রাতে চান্দিনা বাজারের ভাই ভাই জুয়েলার্সে অভিযান চালিয়ে ৫০ ভরি স্বর্ণ ও ২৩৮ ভরি রুপা উদ্ধার করা হয়। পুলিশ সূত্রে জানা যায়, গত ১৮ ডিসেম্বর চাঁদপুর শহরের মাদরাসা রোড এলাকার নিঝুম ভিলায় চুরি হওয়া ৫০ ভরি স্বর্ণ ও ২৩৮ ভরি রূপা শনিবার রাতে কুমিল্লার চান্দিনা বাজারে ভাই ভাই জুয়েলার্সে অভিযান চালিয়ে গয়নাগুলো উদ্ধার করা হয়।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান গতকাল রোববার দৈনিক ইনকিলাবকে বলেন, নিঝুম ভিলায় চুরির ঘটনায় ওই বাসার ভাড়াটিয়া সাইফুল ইসলাম থানায় একটি লিখিত অভিযোগ দেন। ওই অভিযোগের ভিত্তিতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালানো শুরু করে। পরে গোপন তথ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থেকে শনিবার বিকালে ইসমাইল নামের এক ব্যক্তিকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যে চান্দিনা বাজারে ভাই ভাই জুয়েলার্সে অভিযান চালিয়ে চুরি হওয়া ৫০ ভরি স্বর্ণ ও ২৩৮ ভরি রূপা উদ্ধার করা হয়। এ ঘটনায় অমল দেবনাথ ও ইসমাইল হোসেন নামের দুজনকে আটক করে পুলিশ। তাদের দু’জনের বাড়ি কুমিল্লার চান্দিনা এলাকায়। তাদের কাছ থেকে একটি মোবাইল ফোন ও গ্রিলকাটার যন্ত্র উদ্ধার করা হয়েছে বলে এ পুলিশ কর্মকর্তা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ