Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সেবার মান উন্নয়নের দাবি রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসাসেবা নিশ্চিত, মাদক নির্মুল, দুর্নীতি বন্ধসহ রাজশাহী-ঢাকা, রাজশাহী-চট্টগ্রাম সরাসারি ট্রেন সার্ভিস চালুর দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে সামাজিক সংগঠন রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদ। গতকাল সকালে নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা রাজশাহী মেডিক্যাল কলেজ হাসাপাতালের বিভিন্ন অনিয়মের চিত্র তুলে ধরে অবিলম্বে সুচিকিৎসা নিশ্চিতের দাবি জানান। একইসঙ্গে রোগী ও তাদের স্বজনদের প্রতি চিকিৎসকদের দুর্ব্যবহার বন্ধ, ইন্টার্ণ চিকিৎসকদের সন্ত্রাসী কর্মকান্ড বন্ধ, সকল অব্যবস্থাপনা দূর করে রোগীবান্ধব হাসপাতাল করার দাবি জানানো হয়। মানববন্ধন থেকে রাজশাহীর উন্নয়নে আরো বেশকিছু দাবি তুলে ধরেন বক্তারা। এসব দাবি অবিলম্বে বাস্তবায়ন না হলে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের ব্যানারে আগামীতে আরো বৃহত্তর আন্দোলনের হুশিয়ারি দেয়া হয়। এ মানববন্ধন কর্মসূচিতে রাজশাহী বিভিন্ন পেশাজীবি, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধি ও সাধারণ মানুষ অংশ নেন।

রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সভাপতি মো. লিয়াকত আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন পরিষদের সাধারণ সম্পাদক মো. জামাত খান। অন্যদের মধ্যে রক্ষা সংগ্রাম পরিষদের সাংগঠনিক সম্পাদক দেবাশিষ প্রামাণিক দেবু, ভাষা সৈনিক মোশাররফ হোসেন আখুঞ্জি, বীর মুক্তিযোদ্ধা ডা: আবদুল মান্নান, অধ্যাপক জিএম হারুন, প্রবীণ সাংবাদিক মুস্তাফিজুর রহমান খান আলম, অ্যাডভোকেট এন্তাজুল হক বাবু, অঙ্কুর সেন, নারী নেত্রী কল্পনা রায়, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক তানজিমুল হক, টিভি সাংবাদিক এসোসিয়েশেনের সাধারণ সম্পাদক মেহেদী হাসান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ