Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

গোবিন্দগঞ্জে প্রধান শিক্ষকসহ ছাত্রী আটক

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে অনৈতিক ক্রিয়ার অভিযোগে নবম শ্রেণির এক ছাত্রীসহ প্রধান শিক্ষককে আটক করেছে স্থানীয় মানুষ। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঐ শিক্ষক এবং ছাত্রীকে আটক করে থানায় নিয়ে আসে।

স্থানীয়রা অভিযোগ করেন, তালতলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহীদুল ইসলাম বিদ্যালয়ের নবম শ্রেণি পড়ুয়া ওই ছাত্রীকে নিয়ে গত শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় অফিস কক্ষে গিয়ে দরজা বন্ধ করে দেন। বিষয়টি এ সময় স্থানীয়দের নজরে এলে কানাঘুষার এক পর্যায়ে শত শত বিক্ষুব্ধ মানুষ তাদেরকে বিদ্যালয়ের অফিস কক্ষে আটকে রাখে।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে অভিযুক্ত প্রধান শিক্ষক এবং ওই ছাত্রীকে থানায় নিয়ে আসার সময় বিক্ষুব্ধ জনতা পুলিশের গাড়িতে হামলার চেষ্টা করলে পুলিশ বেশ কয়েক রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। এসময় বেশ কয়েক জন আহত হয়।
গোবিন্দগঞ্জ থানার ওসি একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ প্রধান শিক্ষক ও ছাত্রীকে থানা নিয়ে আসার সময় বিক্ষুব্ধ জনতার মধ্যে উত্তেজনা দেখাদিলে পরিস্থিতি মোকাবেলায় ১০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিবেশ নিয়ন্ত্রন করা হয়। ওই ছাত্রীকে তার বাবার জিম্মায় এবং প্রধান শিক্ষক শহিদুল কে আদালতে প্রেরন করা হয়েছে। পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ