Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভাঙ্গায় পুলিশ সেবা সপ্তাহ পালিত

ভাংগা (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

পুলিশ সেবা সপ্তাহ উপলক্ষে ভাঙ্গা থানা চত্বরে আয়োজন করা হয় উন্মুক্ত সেবা দিবস বা ওপেন হাউজ ডে। এতে পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাসহ উপস্থিত ছিলেন সাংবাদিক, বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সর্বস্তরের জনগণ।

গত শুক্রবার অনুষ্ঠানে বিভিন্ন বক্তার বক্তব্য শোনার পর বক্তব্য রাখেন ভাঙ্গা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজী রবিউল ইসলাম। এ সময় তিনি বাংলাদেশ পুলিশের বিভিন্ন সেবা কার্যক্রমের বর্নণা তুলে ধরেন ও এই সেবাগুলো বেশি করে গ্রহন করতে সবাইকে আহবান জানান। অত্র এলাকাকে একটি মাদক-সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত এলাকা হিসেবে গড়ে তুলতে পুলিশকে সহায়তা করার জন্য আহবান জানান। এছাড়া তিনি সর্বস্তরের জনগণের মধ্যে থেকে আসা বিভিন্ন প্রশ্নের অত্যন্ত প্রানাবন্ত জবাব দেন ও তাদের সমস্যাগুলির আশু সমাধানের আশ্বাস প্রদান করেন।
সভায় আরও বক্তব্য রাখেন ভাঙ্গা বাজার বণিত সমিতির সাধারণ সম্পাদক আবু জাফর মুন্সী, চেয়ারম্যান কাওছার ভ‚ইয়া, আ.লীগের ভারপ্রাপ্ত সম্পাদক আকরামুজ্জামান রাজা, আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুর রহমান মিরন ও বিভিন্ন পত্রিকার সাংবাদিকবৃন্দ। অনুষ্ঠানটির সার্বিক তত্বাবধানে ছিলেন ভাঙ্গা থানার সেকেন্ড অফিসার মুন্সী নজরুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ