Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

টঙ্গী ও রামগতিতে গুদাম, দোকানে আগুন

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

টঙ্গীতে অগ্নিকান্ডে ৪টি তুলার গুদামসহ ১২টি বস্তিঘর পুড়ে গেছে। গত শুক্রবার রাত পৌনে ১২টার দিকে টঙ্গীর মধ্য আচিরপুর এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

টঙ্গী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. কবিরুল ইসলাম জানান, রাত পৌনে ১২টার দিকে মধ্য আচিরপুর এলাকায় তুলার গুদামে আগুন লাগে। আগুন মুহুর্তের মধ্যে আশপাশে থাকা অন্য তুলার গুদাম এবং বস্তিঘরে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের ৩টি এবং ঢাকার উত্তরা ফায়ার সার্ভিসের ১টি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।
রামগতি (লক্ষীপুর) উপজেলা সংবাদদাতা
লক্ষীপুরের রামগতির চরআলগী ইউনিয়নের রামদয়াল বাজার আগুনে পুড়ে ছাই হয়ে গেছে ৩টি দোকান। গত শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স কর্মকর্তা জানান, দুলালের দোকানে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ