Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাফেজ মালেকের চিকিৎসায় সাহায্যের আবেদন

অভ্যন্তরীণ ডেস্ক | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

পবিত্র কুরআন বক্ষে ধারণ করেছেন। কুরআনের আলোয় জীবন যাপনের উদ্দেশ্যে হাফেজি মাদরাসায় কর্মজীবন শুরু করেন। জীবনের পথচলতে কবে যে শরীরে বাসা বাধে ক্যান্সার নামক মরন ব্যাধি তা নিজেও টের পাননি হাফেজ মো. সাইফুল মালেক। রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ক্যান্সার বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. সারওয়ার আলমের চিকিৎসাধীন। তিনি বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা করে উন্নত চিকিৎসার পরামর্শ দিয়েছেন। মোট ছয়টি কেমোথেরাপী লিখেছেন। একটি করাতেই চল্লিশ হাজার টাকা খরচ। সব মিলিয়ে প্রায় তিন লাখ টাকার প্রয়োজন।

ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার সুতারাটিয়া গ্রামের দরিদ্র পরিবারের মো. আবদুস সালামের ছেলে হাফেজ মো. সাইফুল মালেক (৪৯)। দীর্ঘদিন চিকিৎসা চালাতে নিজের সম্বলটুকু শেষ করে এখন ঋণে জড়িয়ে পরেছেন।
পরিবারের একমাত্র উপার্জনকারী যখন দীর্ঘদিন রোগে-শোকে ভোগে কর্মহীন হয়ে পড়েন তখন পরিবারের কী যে করুণ দশা তা সহজেই অনুমেয়।

এমতাবস্থায় বাধ্য হয়ে সমাজের দানশীল, দয়াবান, ধনবান ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে চিকিৎসার জন্য সাহায্যের আবেদন জানিয়েছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা
হাফেজ মো. সাইফুল মালেক
হিসাব নং ২০৫০২০৪০২০৩১০৩৯১০
ইসলামী ব্যাংক,
যাত্রাবাড়ী শাখা, ঢাকা।
মোবাইল ০১৯১৬১৪৫৮১৩।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ