Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নাতিকে দেখতে গিয়ে নানীর মৃত্যু

মেহেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৫ এএম

মেহেরপুরে অসুস্থ নাতীকে দেখতে গিয়ে গাড়ি থেকে পড়ে রেবেকো খাতুন (৫৫) নামের একজন নিহত হয়েছেন। নিহত রেবেকো গাংনী উপজেলার কাথুলী ইউনিয়নের সহগলপুর গ্রামের আব্দুল খালেকের স্ত্রী।
গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মেহেরপুর জেনারেল হাসপাতালের সামনে একটি লেগুনা গাড়ি থেকে পড়ে রেবেকা খাতুনের মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, রেবেকার নাতি ছেলে (মেয়ের ছেলে) অসুস্থ হওয়ায় গত বৃহস্পতিবার সন্ধ্যায় মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। নাতির অসুস্থ্যতার খবর পেয়ে তাকে দেখতে রেবেকো সন্ধ্যার দিকে একটি লেগুনা গাড়িতে চড়ে মেহেরপুর জেনারেল হাসপাতালের উদ্দেশে আসে। সে হাসপাতালের কাছাকাছি পৌঁছে, লেগুনা গাড়ি থেকে নামতে গিয়ে আকস্মিকভাবে পড়ে গুরুতরভাবে আহত হয়। এ সময় পথচারীরা তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত ডাক্তার সাওদ কবির জানান, রেবেকার মাথায় আঘাত ও রক্তক্ষরণের ফলে মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ