Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুড়িগ্রামে ডিপ্লোমা মেডিকেল ছাত্রদের ধর্মঘট

প্রকাশের সময় : ১২ মে, ২০১৬, ১২:০০ এএম

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : কুড়িগ্রামে ডিপ্লোমা মেডিকেল ছাত্র-ছাত্রীরা ৫ দফা দাবি বাস্তবায়নে অবস্থান ধর্মঘট পালন করেছে বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল স্টুডেন্ট এ্যাসোসিয়েশন জেলা শাখা।
আজ বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত কুড়িগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনারে এ অবস্থান ধর্মঘট পালন করেন তারা।
উচ্চ শিক্ষার ব্যবস্থা, কমিউনিটি ক্লিনিকসহ বিভিন্ন অধিদপ্তর, পরিদপ্তর, বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকে নতুন পদ সৃষ্টি ও পদায়ন, উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসারদের বেতন-ভাতাসহ পদ মর্যাদা ১১তম গ্রেড থেকে ১০ম গ্রেডে উন্নিতকরণ, মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং কোর্সের শিক্ষার্থীদের জন্য মেডিকেল এডুকেশন বোর্ড বাংলাদেশ নামে স্বতন্ত্র বোর্ড গঠন ও ইন্টার্র্নি শিক্ষার্থীদের জন্য নীতিমালা প্রণয়ন এবং ভাতা প্রদানের দাবি আদায়ের লক্ষে সারাদেশের ন্যায় কুড়িগ্রামে এ কর্মসূচি পালন করে তারা। এসময় বক্তব্য দেয় বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল স্টুডেন্ট অ্যাসোসিয়েশন জেলা শাখার সদস্য সচিব মো. মেহেদী হাসান ও আহ্বায়ক এম তৌফিক মোল্লা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ