Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে বজ্রপাতে তিনজনের মৃত্যু

প্রকাশের সময় : ১২ মে, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহীর মোহনপুরে বজ্রপাতে তিনজনের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ৩টার দিকে উপজেলার ঘাষিগ্রাম ইউনিয়নে এ ঘটনা ঘটে। এছাড়াও বজ্রপাতে আরো চারজন আহত হয়েছেন।
নিহতরা হলেন, ওই ইউনিয়নের আতা নারায়ণপুর গ্রামের শামসুদ্দিনের ছেলে আব্দুর রাজ্জাক (২), হাততৈড় গ্রামের আব্দুর রহমানের ছেলে আব্দুল আজিজ (৫০) এবং ডাঙ্গাপাড়া গ্রামের সৈত চন্দ্র (৩০)।
আহতরা হলেন, উপজেলার পুল্লাকুড়ি গ্রামের জালাল উদ্দিন (৪০), বারইপাড়া গ্রামের আব্দুর রহিমের স্ত্রী আলিমন বেগম (৭০) এবং মোল্লাডাইং গ্রামের সমির উদ্দিনের স্ত্রী জাহানারা বেগম (২৮)। তাদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে বাগমারার ধামিনপুর গ্রামের রহিমা বেগম বজ্রপাতে আহত হলে তাকেও মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
মোহনপুর উপজেলা চেয়ারম্যান আব্দুস সামাদ বলেন, ‘বিষয়টি আমি শুনলাম। নিহতদের পরিবারের খোঁজ-খবর নেয়া হচ্ছে।’
নিহতদের পরিবারের সদস্যরা জানান, বৃহস্পতিবার বেলা ৩টার দিকে মোহনপুরে একের পর এক বিজলি চমকাতে থাকে। পাশাপাশি বিকট শব্দে একের পর এক বজ্রপাত ঘটতে থাকে। এরই মধ্যে নিহতরা বজ্রপাতে আক্রান্ত হন। নিহতদের মধ্যে আব্দুর রাজ্জাকের বাড়ির টিনের চালায় বজ্রপাত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ