Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

হাজীদের সেবা নিশ্চেতে সর্বাত্মক চেষ্টা থাকবে

সচিবালয়ে ধম প্রতিমন্ত্রী আলহাজ শেখ মো.আব্দুল্লাহ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

ধর্ম মন্ত্রণালয়ে কোনো দুর্নীতি-অনিয়ম হতে দেবো না। আমি দুর্নীতি করি না এবং দুর্নীতি করার সুযোগও দেবো না। আল্লাহর মেহমান হজযাত্রীদের চোখের পানি আর দেখতে চাই না। যারা হজযাত্রীদের কষ্ট দিবে তাদের চরম শিক্ষা দেয়া হবে। হাজীদের সেবা নিশ্চিতকরণে সর্বাত্মক প্রচেষ্টা চালানো হবে।
গতকাল বুধবার সচিবালয়ে ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ এডভোকেট শেখ মো.আব্দুল্লাহর তার দফতরে রিলিজিয়ার্স রিপোর্টার্স ফোরাম (আরআরএফ)-এর কার্যনির্বাহী সদস্যদের সাথে এক মতবিনিময় সভায় একথা বলেন।
আরআরএফ সভাপতি ফয়েজ উল্লাহ ভূইয়া ও সাধারণ সম্পাদক উবায়দুল্লাহ বাদলের নেতৃত্বে উপস্থিত নেতৃবৃন্দ ও সদস্যরা ধর্ম প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় ধর্ম প্রতিমন্ত্রী তাদের ধন্যবাদ জানান। মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আরআরএফ সহ-সভাপতি মিয়া হোসেন, যুগ্ম সম্পাদক মোস্তাক আহমদ, কোষাধ্যক্ষ রকীবুল হক, দফতর সম্পাদক কাওসার আজম, প্রচার সম্পাদক কামরুজ্জামান বাবলু, আরআরএফ-এর প্রতিষ্ঠাতা সভাপতি ও নির্বাহী সদস্য মুহাম্মদ শামসুল ইসলাম, মনিরুজ্জামান উজ্জ্বল, মোহসিনুল করিম লেবু ও রফিক আহমেদ। এছাড়াও উপস্থিত ছিলেন ফোরাম সদস্য খালিদ সাইফুল্লাহ, মাসউদুল হক, বাহরাম খান ও জামাল উদ্দিন।
মতবিনিময়কালে ধর্ম প্রতিমন্ত্রী আসন্ন হজ কার্যক্রমকে নিষ্কন্টক, সমালোচনাবিহীন ও মানুষের গ্রহণযোগ্য করতে গণমাধ্যমকর্মীসহ সকলের সহযোগিতা ও পরামর্শ কামনা করেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনিদের্শনায় এবার সকলের কাছে গ্রহণযোগ্য একটি সুষ্ঠু ও সুন্দর হজ ব্যবস্থাপনার কার্যক্রম সম্পন্ন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ