Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে গান্ধীর মৃত্যুবার্ষিকী পালিত

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম


 নোয়াখালীতে গান্ধী আশ্রম ট্রাস্টের আয়োজনে মঙ্গলবার সোনাইমুড়ী উপজেলায় জয়াগে প্রধান কার্যালয়ে যথাযোগ্য মর্যাদার সাথে মহাত্মা গান্ধীর ৭১তম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। গান্ধী আশ্রম ট্রাস্টের সচিব শ্রীমতি ঝর্ণা ধারা চৌধুরী, সহকর্মী এবং অতিথিবৃন্দ গান্ধী আশ্রম ট্রাস্ট সভাকক্ষে মহাত্মা গান্ধীর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন এবং মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়।
দিবসকে ঘিরে সর্বধর্মীয় প্রার্থনা, আলোচনা সভা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। শ্রীমতি ঝর্ণা ধারা চৌধুরীর সভাপতিত্বে এবং ট্রেনিং অফিসার ফৌজিয়া নাজনীনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রশাসনিক কর্মকর্তা শংকর বিকাশ পাল, মনিটরিং এন্ড ডকুমেন্টেশন কোঅর্ডিনেটর খায়রুজ্জামান খোকন, পিস কোঅর্ডিনেটর অসীম কুমার বক্সী, গান্ধী মেমোরিয়াল ইনস্টিটিউটের সহকারী প্রধান শিক্ষক নারায়ন চন্দ্র দেবনাথ, গান্ধী মেমোরিয়াল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গৌরী মজুমদার, গান্ধী মেমোরিয়াল ইনস্টিটিউটের দশম শ্রেণীর ছাত্রী ফাতমুন ফেরদৌসী, রাবেয়া আক্তার এবং জেসিকুল হায়দার চৌধুরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ