Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মোহাম্মদপুরে স্কুলছাত্রীকে ধর্ষণ, তরুণ গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

রাজধানীর মোহাম্মদপুর এলাকায় নবম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত আমির হোসেন ইয়ামিন (১৯) নামে এক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সকাল ৮টার দিকে মোহাম্মদপুর পুলপারের একটি কম্পিউটার সার্ভিসিংয়ের দোকানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী স্কুলছাত্রীর মা বাদী হয়ে মোহাম্মদপুর থানায় একটি মামলা করেন। ওই ছাত্রীকে ঢামেকের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

মামলার এজাহারে বলা হয়, স্কুলে আসা যাওয়ার পথে বিভিন্ন সময় ওই ছাত্রীকে উত্যক্ত করতো ইয়ামিন। গতকাল সকালে স্কুলে যাওয়ার পথে ইয়ামিন জোর করে তার মোবাইল সার্ভিসিংয়ের দোকানে নিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে। পরে বাসায় গিয়ে ওই ছাত্রী পরিবারের কাছে অভিযোগ করলে তার মা থানায় গিয়ে মামলা করেন।

মোহাম্মদপুর থানার ওসি গোপাল গনেশ বিশ্বাস বলেন, মায়ের মামলার পরিপ্রেক্ষিতে আমির ইয়ামিনকে গ্রেফতার করা হয়েছে। মেয়েটির শারীরিক পরীক্ষার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ