Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মুগদা হাসপাতালে দুর্বৃত্তের হামলার শিকার দুই সাংবাদিক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৯, ১২:০২ এএম

রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে সংবাদ সংগ্রহ করতে গিয়ে বেসরকারি টেলিভিশন আরটিভির দুই প্রতিবেদক দুর্বৃত্তের হামলার শিকার হয়েছেন। তারা হলেন- প্রতিবেদক সোহেল রানা ও ক্যামেরাম্যান নাজমুল হোসেন সায়মন। গতকাল বেলা ১১টার দিকে তাদের ওপরে দু’দফা হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় মুগদা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

সোহেল রানা বলেন, সকালে সংবাদ সংগ্রহের জন্য গিয়ে পরিচালকের অনুমতি নিয়ে হাসপাতালের ভেতরে কাজ শুরু করেন। তখন আসিফ নামে একজনের নেতৃত্বে কয়েকজন এসে ধাক্কা দিয়ে আমাদের হাসপাতাল থেকে বের করে দেয়। পরে হাসপাতালের সীমানার বাইরে চিকিৎসাসেবা নিয়ে সাধারণ মানুষের সঙ্গে কথা বলার সময় আসিফসহ আরও ৮/১০ জন এসে আবারও হামলা ও মারধর করে। তারা চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে এলে তারা দৌঁড়ে হাসপাতালের ভেতরে চলে যায়।
স্থানীয়রা জানান, হাসপাতালের কিছু অসাধু কর্মকর্তা ও কর্মচারীদের সহযোগিতায় আসিফের নেতৃত্বে একটি সিন্ডিকেট হাসপাতালের সামনে দোকান বসিয়ে চাঁদাবাজি ও রোগী ভাগানোর কাজ করে।
জিডির তদন্ত কর্মকর্তা মুগদা থানার পরিদর্শক (অপারেশন্স) মাসুদুর রহমান বলেন, স্থানীয়দের সাথে কথা বলে এ বিষয়ে পদক্ষেপ নেওয়া হবে।
##

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ