Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

পরীক্ষায় পাশ করতে না পেরে খালিয়াজুরীতে শিক্ষার্থীর আত্মহত্যা

প্রকাশের সময় : ১২ মে, ২০১৬, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : এসএসসি পরীক্ষায় পাশ করতে না পেরে শাপলা আক্তার (১৬) নামে এক শিক্ষার্থী বিষপান করে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে গত বুধবার সন্ধ্যায় নেত্রকোনা জেলার খালিয়াজুরী উপজেলার মেন্দিপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে।
এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, জগন্নাথপুর গ্রামের মালু মেম্বারের মেয়ে শাপলা আক্তার (১৬) জগন্নাথপুর এম ইউ এস উচ্চ বিদ্যালয় থেকে মানবিক বিভাগ নিয়ে চলতি বছর এস এস সি পরীক্ষায় অংশ গ্রহণ করে। গতকাল বুধবার বিকালে এস এস সি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়। পরীক্ষায় পাশ করতে না পারার বিষয়টি নিশ্চিত হওয়ার পর শাপলা সন্ধ্যার দিকে লোকচক্ষুর অন্তরালে ঘরে রাখা ইদুর মারার বিষপান করে। পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে অসুস্থ শাপলাকে দ্রুত খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় তাকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন। রাত সাড়ে ৯টার দিকে শাপলাকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ শওকত আলী শাপলার আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেন। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ