Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

হরতাল সমর্থনে গাজীপুরে জামায়াতের মিছিল, আটক ২

প্রকাশের সময় : ১২ মে, ২০১৬, ১২:০০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : জামায়াত ইসলামীর আমির মাওলানা মতিউর রহমান নিজামীর মৃত্যু দণ্ডাদেশ কার্যকরের প্রতিবাদে ডাকা ২৪ ঘণ্টার হরতালের সমর্থনে গাজীপুরে মিছিল করেছে জামায়াতে ইসলামী গাজীপুর মহানগর।মহানগর জামায়াতের সাংগঠনিক সেক্রেটারি আফজাল হোসেন এর নেতৃত্বে বৃহস্পতিবার সকালে গাজীপুরের (কলম্বিয়া গার্মেন্টস) এলাকায় মিছিলটি বের হলে পুলিশ এসে ধাওয়া দিলে হরতাল সমর্থদের সাথে সংঘর্ষ সৃষ্টি হয়। মিছিল থেকে দুইজন আটক হয়।প্রতিবাদে কয়েকটি গাড়ি ভাঙচুর ও রাস্তায় আগুন দেয় হরতাল সমর্থকরা, এতে বেশ কয়েকজন আহত হয়।
মিছিলে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির গাজীপুর মহানগর সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান আরিফ, শিবির নেতা শাকের বিন হোসাইনসহ জামায়াত ও শিবিরের অন্যান্য নেতৃবৃন্দ।
অন্যদিকে হরতালের সমর্থনে মিছিল ও পিকেটিং করে জামায়াতে ইসলামী (বাসন থানা) গাজীপুর মহানগর ও জামায়াতে ইসলামী গাজীপুর মহানগর (কাশিমপুর অঞ্চল)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ