Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

স্বাস্থ্য অধিদফতরে অবস্থান কর্মসূচি

ডিজি না থাকায় চাকরি প্রার্থীদের আন্দোলন স্থগিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক উপস্থিত না থাকায় অধিদফতরের সামনে লাগাতার অবস্থান কর্মসূচি স্থগিত করেছে তৃতীয় ও চতুর্থ শ্রেণীর নিয়োগ প্রত্যাশীরা। ঘোষিত কর্মসূচি অনুযায়ী গতকাল সকাল ১০ টা থেকে মহাখালীর স্বাস্থ্য অধিদফতরের নতুন ভবনের সামনে অবস্থান শুরু করে শাতাধিক নিয়োগপ্রত্যাশী।

এ সময় স্বাস্থ্য অধিদফতরের নিয়োগ বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদক আবু সাঈদ কাউসার জানান, অধিদফতরের মহাপরিচালক প্রফেসর ডা. আবুল কালাম আজাদ অসুস্থ্য। আন্দোলনরতদের পক্ষ থেকে স্বাস্থ্য অধিদফতরের পরিচালক (প্রশাসন) এর সঙ্গে দেখা করলে তিনি আশ্বস্ত করেছেন যে, মহাপরিচালক সুস্থ্য হয়ে ফিরে এলে তার মৌখিক অনুমতি নিয়ে এই নিয়োগ প্রক্রিয়া বাস্তবায়ন করা হবে। অন্যদিকে অধিদফতরের কর্মকর্তারা জানিয়েছেন মহাপরিচালক আসার পর এ নিয়োগ বাস্তবায়ন না হলে আমাদের যৌক্তিক আন্দোলনে তারাও আমাদের পক্ষে অবস্থান নেবেন। তাই সামগ্রিক বিষয় বিবেচনায় নিয়ে আমরা লাগাতার অবস্থান কর্মসূচি স্থগিত করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ