Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

নিখোঁজের পর মিলল তরুণীর গলিত লাশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

রাজধানীর ফকিরাপুল থেকে অপরা আক্তার লুসি (২৪) নামে এক তরুণীর অর্ধ গলিত লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের দু’দিন পর গতকাল বিকেলে ফকিরাপুলের এক নম্বর গলি থেকে ওই লাশ উদ্ধার করা হয়। আশপাশের কোনো ভবনের উপর থেকে ফেলে তাকে হত্যা করা হতে পারে বলে ধারণা করছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, এক নম্বর গলির ভেতরে এক তরুণীর লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায়। স্থানীয় কয়েকজন বলেন, ওই তরুণী পাশের সড়কের একটি বাসায় ভাড়া থাকতেন। গত দু’দিন ধরে তার কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না।

মতিঝিল থানার এসআই জামাল হোসেন বলেন, গলিতে ঢোকার মুখে পাশাপাশি আটতলা ও পাঁচতলা দুটি ভবন রয়েছে। ওই দুই ভবনের মাঝখানের ফাঁকা জায়গা থেকে লাশটি উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে মৃত তরুণীর বিস্তারিত পরিচয় জানা যায়নি। লাশ ময়নাতদেন্তর জ্য ঢামেক হাসপাতালের মর্গে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ